শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
শরীরের প্রতিটা ইঞ্চি দেখতে চেয়েছিল ওরা”,সুরভিন চাওলা

শরীরের প্রতিটা ইঞ্চি দেখতে চেয়েছিল ওরা”,সুরভিন চাওলা

বিনোদন ডেক্স: ছোটপর্দা থেকে এসে নিজের অভিনয় দক্ষতায় বড় পর্দায় জায়গা করে নিয়েছেন যাঁরা তাঁদের মধ্যে সুরভিন চাওলা নিঃসন্দেহে অন্যতম। খুব বেশি ছবিতে অভিনয় করেননি সুরভিন। নিন্দুকেরা বলেন তিনি বড্ড ঠোঁটকাটা, তাই নাকি কাজ পান না। কিন্তু এত কিছুর পরেও যাঁরা ‘পার্চড’ ছবিটা দেখেছেন তাঁরা জানেন অভিনয়ে সুরভিন কতটা পোক্ত। ‘হেট স্টোরি-২’ ছবিতেও সুরভিনের অভিনয় বহুদিন মনে রাখবেন দর্শকমহল।

কাস্টিং কাউচ নিয়ে এ বার সরব হলেন এই অভিনেত্রীই। গত কয়েকমাস ধরেই কাস্টিং কাউচ নিয়ে সরগরম বলিউড। অভিযোগ উঠেছে তাবড় পরিচালক-অভিনেতা-প্রযোজকের বিরুদ্ধে। যাঁরা অভিযোগ এনেছেন তাঁরাও বেশ হেভিওয়েট। সদ্যই কাস্টিং কাউচ নিয়ে সরব হয়েছেন বিদ্যা বালন। এ বার মুখ খুললেন সুরভিন চাওলাও। জানালেন, কেরিয়ারের শুরুতে তাঁর ভয়াবহ অভিজ্ঞতার কথা। যা শুনে হয়তো শিউরে উঠবেন সাধারণ মানুষ।

সুরভিন বলেছেন, কেরিয়ারের শুরুর দিকে অডিশন দিতে গিয়ে শুনতে হয়েছে ওভারওয়েট তিনি। সেই অছিলায় প্রযোজক ছুঁয়ে দেখতে চেয়েছেন তাঁর থাই। অথচ সে সময় মাত্র ৫৬ কেজি ওজন ছিল সুরভিনের, তেমনটাই দাবি অভিনেত্রীর। এ ছাড়াও সুরভিনের অভিযোগ, অডিশন ফ্লোরে যাওয়ার পর তাঁর অভিনয় দক্ষতা দেখতে চাওয়া হয়নি। বরং তাঁকে ক্লিভেজ দেখানোর মতো বেয়াড়া প্রস্তাব দেন স্বয়ং পরিচালক। কেবল বি-টাউন নয়, সুরভিন তোপ দেগেছেন দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রির বিরুদ্ধেও। সুরভিনের অভিযোগ, সিনেমার লোকেশন রেইকি করার জন্য আউটডোরে গিয়েছিলেন তিনি। সে সময় ছবির পরিচালক বলেন, সুরভিনের শরীরের প্রতিটা ইঞ্চি সম্পর্কে জানতে তিনি আগ্রহী।

মতিহার বার্তা ডট কম: ২৪  সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply